Saturday 10 October 2015

ছোট থেকেই ফ্যাশন সচেতন সিজান সজল 

ফ্যাশন মানেই একটু পরিপাটি হয়ে নিজেকে সকলের কাছে প্রদর্শন করা। ছোট থেকেই নিজের পছন্দ আর রুচি অন্যদের থেকে একটু আলাদা। পারিপার্শ্বিক লোকদের পোশাক প্রচ্ছদ থেকে একটু ভিন্ন চিন্তা নিয়েই যাত্রা শুরু হয় ফ্যাশন ডিজাইনার সিজান সজল এর । সিজান সজল বলেন, কেনাকাটা থেকে শুরু করে যেকোনো অনুষ্ঠানে নিজের পোশাক নিজেই পছন্দ মতো নিয়ে নিতেন। যে পোশাকই দেখতেন কিংবা পড়তেন; ভাবতেন কেমন হলে আরেকটু ভালো হয়।
ফ্যাশন ডিজাইনার সিজান সজল
ছবিঃ কাব্য 
ফ্যাশন ডিজাইনিং এর সাথে করিওগ্রাফি করছেন তা অনেক বছর । দেশি-বিদেশি ফ্যাশন হাউস নিয়ে নানান রাম্প, ফ্যাশন শো নিয়েই ব্যস্ত তিনি। বর্তমানে একটি অনলাইন টিভি চ্যানেল এ লাইফস্টাইল ফ্যাশন প্রোগ্রাম কোরিওগ্রাফি করছেন। সিজান সজল বলেন, POSH TV নামক অনলাইন ইউটিউব চ্যানেল এ একটি ফ্যাশন প্রোগ্রাম করছি। বর্তমানে তরুণ-তরুণীরা স্যাটেলাইট টিভি থেকে অনলাইন টিভি এর উপর বেশি আস্থাশীল , কেননা নাগরিক ব্যস্ততার ভিড়ে টিভি দেখার সময় হয় না। তাই অনলাইন নিয়েই বেশি ব্যস্ত ।

ইউটিউব এর POSH TV তে তার যে ফ্যাশন প্রোগ্রামটি যাচ্ছে তা বেশ জনপ্রিয়তা পাচ্ছে। Weekend Fashion নামক এই ফ্যাশন প্রোগ্রামটি দেখতে আপনার মোবাইল এর ইউটিউব অ্যাপ এ গিয়ে সার্চ এ টাইপ করুন POSH TV আর সাথে সাথেই পেয়ে যাবেন । সাবস্ক্রাইব করে দেখতে থাকুন POSHTV , Weekend Fashion    
ইতিমধ্যে অনেক কাজ করেছি। অনেক প্রশংসাও পেয়েছি। আমি চাই আরো অনেক ভালো কাজ করতে। সে ইচ্ছে পোশান করেই কাজ করে চলেছি। আশা করছি; ভবিষ্যতে আরো ভালো কিছু উপহার দিতে পারবো।

                            w e e k e n d  f a s h i o n 
                                         POSH TV

No comments:

Post a Comment